loading
img-bg
homepage

Digital Marketing | Facebook

bkash promote

ক্রেডিট কার্ড ছাড়া বিকাশ দিয়ে ফেসবুকে এড দিন


ফেসবুকে পণ্যের এড দিয়ে অনেকেই ব্যবসার প্রসার ঘটাতে চায়। এখন সামাজিক যোগাযোগ মাধ্যম বিজ্ঞাপন বা এডের জন্য উপযুক্ত স্থান। কিন্তু বেশির ভাগ লোকেরই ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড নেই। তাই ইচ্ছা থাকলেও তাদের জন্য ফেসবুকে এড দেওয়া সম্ভব হয়না। কিন্তু আপনি চাইলেই বিকাশ দিয়ে ফেসবুকে এড দিতে পারবেন। কীভাবে? জানতে পুরা পোস্টটা পড়ুন।

কি কি করতে পারবেন
বিকাশের মাধ্যমে ওয়েবসাইট বুস্ট করতে পারবেন। ওয়েবসাইট বুস্ট করে সাইটে ভিজিটর আনতে পারবেন। ফেসবুক পোস্ট বুস্ট করতে পারবেন। ফেসবুক পেজ প্রমোট করে পেজের লাইক বাড়াতে পারবেন।

অর্থাৎ যাবতীয় ফেসবুক এড দিতে পারবেন। কোনো ক্রেডিট অথবা ডেবিট কার্ড লাগবেনা।

আপনার ফেসবুকের লাইক বাড়লে পণ্যের বেচাকেনা বেশি হবে। ওয়েবসাইট হলে ভিজিটর বাড়বে। এটা সবাই জানেন। তাই সেই সম্পর্কে আর বলব না। আর সেটা করতে হলে এড দেওয়া খুবই জরুরি।

স্মাট আউটসোসিং স্যালুসন থেকে বিকাশ দিয়ে এড দিন
বিকাশ দিয়ে ফেসবুকে এড বা বিজ্ঞাপণ দিতে হলে একটি ওয়েবসাইটের সাহায্য নিতে হবে। তার নাম হচ্ছে outsourcingall.com / স্মাট আউটসোসিং স্যালুসন।

ফেসবুক পেজ বুস্ট কি?
আপনার ফেসবুক পেজকে বেশি সংখ্যক গ্রাহকের কাছে পৌঁছে দিতেই ফেসবুক বুস্ট সার্ভিস। আপনার হয়তো প্রোডাক্ট রিভিউ নিয়ে একটি ফেসবুক পেজ আছে।
হয়তো আপনি এটা বিভিন্ন পণ্য বিক্রি করেন। কিন্তু আপনার পেজে লাইক কম। তাই বেশি সংখ্যক ক্রেতার কাছে পৌঁছাতে পারছেন না।
ধরুন, আপনার ফেসবুক পেজে বর্তমানে ৫০০০ লাইক আছে। আপনি একটি পোস্ট দিলে হয়তো ১০০০ মানুষের কাছে পোস্টটি পৌছায়।
যদি আপনার পেজে ৫০,০০০ লাইক থাকে তাহলে আপনার পোস্ট ৫০০০ হাজার মানুষের কাছে পৌঁছাবে (সংখ্যাটি আনুমানিক)। অর্থাৎ আপনি বেশি মানুষের কাছে পৌঁছাতে পারবেন। আর আপনার বিক্রিও বেশি হবে।

তাহলে আপনি নিশ্চই আপনার ফেসবুক পেজের লাইক বাড়াতে চাইবেন? কিন্তু সেটা কিভাবে?
হুম, পেজের লাইক বাড়াতে চাইলে পেজ বুস্ট করতে হয়। ফেসবুক পেজ বুস্ট করলে, ফেসবুক কর্তৃপক্ষ আপনার পেজটা বিভিন্ন মানুষের কাছে পৌঁছায়।
সেখানে আপনার পেজটিকে লাইক দেওয়ার জন্য মানুষকে পরামর্শ দেওয়া হয়। এসব মানুষের মধ্যে অনেকেরই পেজটি ভালো লাগে। তাই তারা পেজে লাইক দেয়। আর আপনার পেজ থেকে কোনো পোস্ট করলে তারা সেটি পড়তে পারে।
এক্ষেত্রে, সম্ভাব্য কাস্টমার সেট করেও বুস্ট করা যায়। ধরুন, আপনি চাচ্ছেন আপনার পেজটিকে এমন মানুষের কাছে পৌঁছাতে, যারা অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করে। তাহলে আপনি সেভাবে অডিয়েন্স সেট করে দিতে পারবেন।
তাহলে ফেসবুক তেমন মানুষের কাছেই আপনার পেজকে পৌঁছে দিবে।

No Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *